ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

মুক্তমত

একটি পাকা সড়ক চায় ভাগ্যবাননগর গ্রামের মানুষ

সুমন পারভেজ, অতিথি লেখক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
একটি পাকা সড়ক চায় ভাগ্যবাননগর গ্রামের মানুষ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝিনাইদহ: ঝিনাইদহের সদর উপজেলার ১৫নং কালিচরণপুর ইউনিয়নের অাওতাধীন ভাগ্যবাননগর গ্রামের সড়ক নির্মাণ না হওয়ায় পিছিয়ে আছেন গ্রামের মানুষ।

স্থানীয়দের বক্তব্য, মালামাল পরিবহনে তাদের সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হয় পাকা সড়ক না থাকায়।

এছাড়া শিক্ষার্থীরা নির্দিষ্ট সময়ে স্কুলে বা কলেজে পৌঁছাতে পারেন না। আরও অসুবিধা বাড়ে- যখন কোনো রোগী নিয়ে যাওয়া হয়।
 
রাস্তা খারাপের কারণেই এসব সমস্যা। স্থানীয়রা মনে করেন জরুরি ভিত্তিতে এই রাস্তাটির কাজে হাত দিতে হবে, নয়তো এবার বর্ষায় সমস্যা আরও প্রকট আকার ধারণ করবে।

গ্রামের সাবেক ওয়ার্ড কমিশনার ইয়াহিয়া খান লিকু বলেন, ১৯৯৯ সালের দিকে স্থানীয় সরকার বিভাগের আওতায় রাস্তাটি নির্মাণ করা হয়। তবে এখন তা মানুষ ও জানবাহন চলার উপোযোগী নেই। ২০০৯ সালের নির্বাচনের পর সাবেক সংসদ সদস্য (এমপি) শফিকুল ইসলাম অপু রাস্তটি নির্মাণের প্রতিশ্রুতি দিলেও বাস্তবায়িত হয়নি।

এছাড়া গেলো ২০১৪ সালের নির্বাচনের পর এই সড়কটি পুনরায় নির্মাণের আশ্বাস দিয়েছিলেন ঝিনাইদহ সদর উপজেলার নব নির্বাচিত সংসদ সদ্যস্য সমী সিদ্দিকি। কিন্তু সেটিও অালোর মুখ দেখিনি।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।