ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

অফবিট

৩ হাজার ফুট লম্বা পতাকায় আর্জেন্টিনার ভক্তদের উন্মাদনা! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
৩ হাজার ফুট লম্বা পতাকায় আর্জেন্টিনার ভক্তদের উন্মাদনা! 

ময়মনসিংহ: প্রতিবারের মতো এবারও বিশ্বকাপ শুরুর আগেই উন্মাদনায় মেতে উঠেছেন দেশের ফুটবল ভক্তরা। এ চিত্র দেখা গেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার আর্জেন্টিনার ভক্তদের মধ্যেও।

 

এরই মধ্যে প্রায় এক কিলোমিটার এলাকা জুড়ে তিন হাজার ফুট লম্বা আর্জেন্টিনার পতাকা টানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন মেসি ভক্তরা।  

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নান্দাইল চৌরাস্তা বাজার থেকে রেলওয়ে স্টেশন পর্যন্ত বিশাল এ পতাকা টানানো হয়।

নান্দাইল উপজেলা অটোরিকশা ব্যবসায়ী সমিতি উদ্যোগে আল আমিন, আশিক ভূঁইয়া, এমদাদুল হক বাচন, হাফিজুল ইসলাম হাফিজ ও ফাহিম ভূঁইয়াসহ আরও অনেকের অংশগ্রহণে ৫০ হাজার টাকা ব‍্যয়ে পতাকাটি তৈরি করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।  

একই সঙ্গে প্রতিদিন বিশ্বকাপ খেলা দেখানোর জন্য ব্যবস্থা করা হয়েছে প্রজেক্টর, পর্দা ও ডিশ কানেকশনের।  

খবরের সত‍্যতা নিশ্চিত করে পতাকা তৈরির কারিগর মো. আব্দুল মতিন বলেন, স্ত্রীকে সঙ্গে নিয়ে টানা ছয়দিন কাজ করে এ পতাকা সেলাই করেছি। জীবনে এত বড় পতাকা আর কখনও সেলাই করিনি।  

আব্দুল মতিন আরও বলেন, আর্জেন্টিনা দলকে ভালোবাসি বলেই আগ্রহ নিয়ে পতাকাটি সেলাই করেছি। পারিশ্রমিক যা দেবে, তাই নেব। এজন‍্য আমার কোনো চাহিদা নেই।  

বিশাল পতাকা তৈরির উদ্যোক্তাদের একজন আশিক ভূঁইয়া বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দল সমর্থন করি৷ ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানোর খবর দেখেছি। তাই গত বিশ্বকাপ থেকে পরিকল্পনা ছিল, আমরাও বিশাল একটি পতাকা তৈরি করব। তাই আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই এ পতাকা তৈরি করা হয়েছে। তবে ফুটবল বিশ্বকাপে বাংলাদেশ অংশ নিলে আরও ভালো লাগত।  

এদিকে বিশালাকার পতাকা টানানোর খবর এখন স্থানীয়দের মুখে মুখে। ফলে আশপাশের জেলা-উপজেলা থেকে ফুটবল ভক্তরা দেখতে আসছেন এ পতাকা।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa