ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অফবিট

আকাশে রোমান্সের সুযোগ, ঘনিষ্ঠ হওয়া যাবে যত খুশি!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
আকাশে রোমান্সের সুযোগ, ঘনিষ্ঠ হওয়া যাবে যত খুশি! বিমানের ভেতরের দৃশ্য

অনেকেই চান সঙ্গীর সঙ্গে একা সময় কাটাতে। সে সুযোগ অনেক সময় হয়ে ওঠে না।

এবার সে সুযোগ এনে দিয়েছে আমেরিকার লাস ভেগাসের এক বিমান সংস্থা। সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা।

এ প্যাকেজের সময়সীমা ৪৫ মিনিট। এর জন্য খরচ করতে হবে ৯৯৫ ডলার।

এ বিষয়ে সংস্থাটি জানিয়েছে, বিমানের ভেতরে যেখানে যুগল ঘনিষ্ঠ হবেন, সেই জায়গা পুরো পর্দা দিয়ে ঢেকে দেওয়া হবে। বিমানে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রাখা হবে। শুধু তাই নয়, পাইলটের জন্য থাকছে কড়া নিষেধাজ্ঞা। ককপিট ছেড়ে বেরোতে পারবেন না পাইলট। যুগলের আশপাশে যাওয়ার অনুমতি দেওয়া হবে না তাকে। তবে বিমানটি লাস ভেগাস থেকে উড়ে খুব বেশি দূর যাবে না।

সংস্থার প্রতিষ্ঠাতা অ্যান্ডি জনসন জানিয়েছেন, এই পরিষেবা দেওয়ার জন্য ৪১৪টি বিমান নিয়ে আসা হয়েছে। এই পরিষেবা শুধুমাত্র যুগলের জন্যই দেওয়া হবে।  সংস্থার সদস্যপদও গ্রহণ করা যাবে। বিমানের ভেতরে রোমান্সের উপযুক্ত পরিবেশ এবং সাজসজ্জা থাকবে।

রোমান্স বা ঘনিষ্ঠ হওয়ার জন্যই নয়, বিয়ের জন্যও এই বিমান ভাড়া নেওয়া যেতে পারে বলে জানিয়েছে সংস্থাটি। তবে তার জন্য খরচ করতে হবে ১ হাজার ১৯৫ ডলার। আরও ১০০ ডলার খরচ করলে রোমান্টিক খাবারও দেবে বিমান সংস্থাটি।  একই সঙ্গে রোমান্স করতে হলে মোট প্যাকেজের দাম দিতে হবে ১ হাজার ৫৯৫ ডলার।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।