ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

অফবিট

ইনস্টাগ্রামে জনপ্রিয়তম নারী কাইলি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
ইনস্টাগ্রামে জনপ্রিয়তম নারী কাইলি

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রথম কোনো নারী হিসেবে ৩০ কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছেন কাইলি জেনার।

২৪ বছর বয়সী জনপ্রিয় মডেল ও কার্দাশিয়ান পরিবারের এই সদস্যের অ্যাকাউন্টের তথ্য থেকে দেখা যায়, বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ৩০ কোটি ১০ লাখ পেরিয়ে গেছে।

এতে পপ-তারকা আরিয়ানা গ্রান্ডেকেও ছাড়িয়ে গেছেন তিনি। এর আগে আরিয়ানা ছিলেন ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় নারী। বর্তমানে তার ফলোয়ার সংখ্যা ২৮ কোটি ৯০ লাখ।

তবে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার নিয়ে এখনও শীর্ষে আছেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার ফলোয়ারের সংখ্যা ৩৯ কোটি। আরেক ফুটবল তারকা লিওনেল মেসি ৩০ কোটি ফলোয়ার নিয়ে কাইলির পরের স্থানে রয়েছেন।

কাইলি তার বিখ্যাত বোন কিম, কোর্টনি এবং ক্লোই কার্দাশিয়ানের সঙ্গে ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ নামের রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। পরবর্তীকালে তিনি ‘কাইলি কসমেটিকস’ নামে তার মেকআপ কোম্পানি শুরু করেন।

কাইলি ছাড়াও তার বোন কিম, কেন্ডল জেনার এবং ক্লোই কার্দাশিয়ানও ইন্সটাগ্রামের সবচেয়ে জনপ্রিয় অ্যাকাউন্টগুলোর তালিকায় রয়েছেন। এর মধ্যে ২৭ কোটি ৯০ লাখ ফলোয়ার নিয়ে কিম ৮ম স্থানে, ২১ কোটি ৩০ লাখ ফলোয়ার নিয়ে কেন্ডল ১১তম স্থানে এবং ২১ কোটি ২০ লাখ ফলোয়ার নিয়ে ক্লোই ১২তম স্থানে রয়েছেন। এছাড়া ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় নারীদের মধ্যে রয়েছেন সেলেনা গোমেজ, বিয়ন্সে এবং টেলর সুইফট।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa