ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অফবিট

শত শত নারীর অন্তর্বাস চুরি করে ধরা!

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
শত শত নারীর অন্তর্বাস চুরি করে ধরা!

তেৎসুও উরাতা নামের ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জাপানের পুলিশ। অভিযোগ উঠেছে, তিনি নারীদের শত শত অন্তর্বাস চুরি করে নিজের বাসায় জমা করেছেন।

ঘটনাটি এরই মধ্যে দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অন্তর্বাস চুরির অভিযোগে গ্রেফতার ব্যক্তির অদ্ভূত শখ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন অনেকে।

প্রতিবেদনে বলা হয়, জাপানে কয়েনের মাধ্যমে পরিচালিত একটি লন্ড্রি থেকে ওই অন্তর্বাসগুলো চুরি করেন উরাতা। দীর্ঘ দিন ধরে চুরি করা অন্তর্বাসগুলো তিনি নিজের বাসায় জমা করেন।

এই ঘটনাটি প্রথম প্রকাশ করেন ২১ বছর বয়সী এক তরুণী। তিনি ছয়টি অন্তর্বাস চুরির অভিযোগ তোলার পর উতারার বাসায় অভিযান চালায় পুলিশ। পরে সেখান থেকে ৭৩০টি অন্তর্বাস (বেশিরভাগ প্যান্টি) উদ্ধার করা হয়।

পুলিশের শেয়ার করা ছবিতে দেখা যায়, অভিযানের পর জব্দ করা অন্তর্বাসগুলো ঘরের মেঝেতে ছড়িয়ে রাখা হয়েছে। তবে এতগুলো অন্তর্বাস ওই ব্যক্তি কেন চুরি করলেন, তা জানা যায়নি।  

বেপ্পু সিটির পুলিশ বিভাগের একজন মুখপাত্র অ্যাবেমা টিভি’কে বলেন, সম্প্রতি তারা একসঙ্গে এতগুলো অন্তর্বাস বাজেয়াপ্ত করেনি। অন্তর্বাস চুরির অভিযোগ স্বীকার করার পর উরাতাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
জেএইচটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।