ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অফবিট

১২৬ কেজি ওজনের ছেলের জন্য কিনলেন ফুটবল ক্লাব!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মে ২৫, ২০২১
১২৬ কেজি ওজনের ছেলের জন্য কিনলেন ফুটবল ক্লাব!

কথায় আছে টাকা থাকলে বাজারে বাঘের চোখও কিনে যায়! এমনি একটি ঘটনা ঘটেছে চীনে। দেশটির এক ধনকুবের হি শিহুয়া ফুটবল ক্লাব জিবো চুজুকে কিন দিলেন।

তিনি নিজেও নিলেন ১০ নম্বর জার্সি। আর তার ক্লাবে আনলেন ১২৬ কেজি ওজনের ছেলেকেও! গেল মৌসুমেই তৃতীয় বিভাগ থেকে দ্বিতীয় বিভাগে উঠে এসেছিলেন জিবো। এ সময়ই ক্লাবটিকে কিনলেন ৩৫ বয়সী ওই ধনকুব। তিনি ছিপছিপে গড়নের, আবার এক সময় খেলেছেন ফুটবলও, তাই ক্লাবের মর্যাদার ১০ নম্বর জার্সিটা নিজে নিলেন।  

হিন্দুস্তান টাইমসসহ বিভিন্ন সংবাদমাধ্যম এ খবর জানিয়েছে।

হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, চীনের ওই ব্যবসায়ীর নাম হি শিহুয়া। চীনের দ্বিতীয়-ডিভিশন ফুটবল দল জিবো কুজু’র অন্যতম প্রধান শেয়ারহোল্ডার তিনি। চীনের কোটিপতিদের মধ্যে তিনি একজন। খেলাধুলাও বেশ পছন্দ করেন। টাকার ক্ষমতায় নিজের ১২৬ কিলো ওজনের ছেলেকে দলের জার্সি পরিয়ে মাঠে নামালেন। বাবার চাপাচাপির পর বদলি ফুটবলার হিসেবে দলে জায়গা হয়ে যায় ‘সুযোগ্য’ ছেলেরও। এরপর ওই খেলার ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে।

ভিডিওটিতে স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে যে, দলের সতীর্থরা অনিচ্ছা সত্ত্বেও ১৯ বছরের এই ফুটবলারকে বল পাস করছেন। আর সেই বল ধরতে গিয়ে একেবারে নাজেহাল তার ছেলে! দল ও কোচের অনিচ্ছা থাকা সত্ত্বেও নিজের ইচ্ছা পূরণ করতে দলকে সমস্যায় ফেল দিলেন ওই ফুলবলপ্রেমী।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, মে ২৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।