ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অফবিট

ইন্টারনেটে ভাইরাল ‘ওয়াটার স্লাইড’ ভিডিও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, জুন ৯, ২০১৭
ইন্টারনেটে ভাইরাল ‘ওয়াটার স্লাইড’ ভিডিও দুঃসাহসী ওয়াটার স্লাইডের ভিডিও

এই গরমে সুইমিং পুলের নীল পানিতে গা ভিজিয়ে ভাসছেন কিংবা পানিতে মজার মজার স্টান্ট করছেন এর থেকে ভালো অবকাশ কি হতে পারে। কে জানে মজার সব স্টান্ট করে বিখ্যাতও হয়ে যেতে পারেন! সম্প্রতি এমনই ঘটেছে জ্যামাইকাতে গ্রীষ্মকালীন অবকাশ কাটানোর সময়।

মরগান ইভিক নামের এক ব্যক্তি জ্যামাইকাতে তার গ্রীষ্মকালীন অবকাশ কাটানোর সময় টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। আর তাতেই ঝড় উঠেছে ইন্টারনেট দুনিয়ায়।

নয় সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি পানির ওপর দিয়ে পিছলে সুইমিং পুলের অপর প্রান্তে পৌঁছে গেছেন। এরপরই তিনি উঠে দাঁড়িয়ে হাঁটতে শুরু করেন।

৫ জুন পোস্ট করা ভিডিওতে এরইমধ্যে লাইক পড়েছে দেড় লাখ। রিটুইট করেছেন ৮৪ হাজারেরও বেশি।  

টুইটারে এই স্টান্ট দেখে নানাজন নানা রকমের অভিজ্ঞতা শেয়ার করেছেন। অনেকেই জানতে চেয়েছেন ভিডিওটি এডিট করা কিনা। অনেকেই রিসোর্টে অবকাশ কাটানোর সময় অন্যদের এই ধরনের স্টান্ট করার কথা শেয়ার করেছেন।  

ভিডিওটি এডিট করা কিনা এমন প্রশ্নের উত্তরে ইভিক জানিয়েছেন, ভিডিওটি এডিট করা হয়নি। তিনি নিজে ওই ব্যক্তিকে এই স্টান্ট করতে দেখেছেন।

এভিক স্টান্ট করা ওই দুঃসাহসী ব্যক্তিকে খুঁজছেন। তাকে খুঁজে পেলে জানাবেন, এরইমধ্যে তিনি ইন্টারনেটের মাধ্যমে কতটা বিখ্যাত হয়ে গেছেন।  

এ বিষয়ে তার প্রতিক্রিয়া জানতে দুঃসাহসী ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।  

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।