ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অফবিট

কেটের হাত কেনো এত কাটে? (ফটো স্টোরি)

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
কেটের হাত কেনো এত কাটে? (ফটো স্টোরি) ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের হাত কাটার দৃশ্যগুলো (ছবি: সংগৃহীত)

লাবন্যের সবটুকু মিশে থাকে তাকে তার চেহারায়। পোশাকে থাকে অাভিজাত্য। হাতের নোখগুলো থাকে সুন্দর ম্যানিকিউর করা। কিন্তু ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের হয়েছেটা কি? কয়েকদিন পরপরই দেখা যায় তার দুই হাতের কোথাও না কোথাও জখম।

লাবন্যের সবটুকু মিশে থাকে তাকে তার চেহারায়। পোশাকে থাকে অাভিজাত্য।

হাতের নোখগুলো থাকে সুন্দর ম্যানিকিউর করা। কিন্তু ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের হয়েছেটা কি? কয়েকদিন পরপরই দেখা যায় তার দুই হাতের কোথাও না কোথাও জখম। আর তাতে প্ল্যাস্টার বাঁধা। প্রায়শই দেখা যায় তার আঙুল টেপে মোড়ানো। স্কিন কালার টেপ। কিন্তু তা ক্যামেরার চোখ তো আর ফাঁকি দিতে পারে না।

বড় দিনে একটি চ্যারিটিতে পেছন থেকে তোলা ছবিতে দেখা যায় কেটের বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলের ডগায় একটি প্ল্যাস্টার প্যাঁচানো

সবশেষ ধরা পড়েছে এই ক্রিসমাসে। বড় দিনে একটি চ্যারিটিতে গিয়ে প্রিন্সেস শার্লোকে হাঁটিয়ে নিয়ে যাচ্ছিলেন সবুজ ঘাসের ওপর দিয়ে। পেছন থেকে তোলা ছবিতে দেখা গেলো কেটের বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলের ডগায় একটি প্ল্যাস্টার প্যাঁচানো।

মোটেই গত মাসে কেটের ডান হাতে একটি প্ল্যাস্টার কারোই চোখ এড়ায়নি। ‘অ্যা স্ট্রিট ক্যাট নেমড বব’ ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন রাজবধু। তখন তার ডান হাতে এমন একটি প্ল্যাস্টার ছিলো।

ন্যাশনাল হিস্টরি মিউজিয়ামের একটি কর্মসূচিতে কেটের বাম হাতের বৃদ্ধাঙ্গলে একটি টেপ বাঁধা

নভেম্বরে ন্যাশনাল হিস্টরি মিউজিয়ামের একটি কর্মসূচিতে দেখা যায় কেটের বাম হাতের বৃদ্ধাঙ্গলের ঠিক মাঝ বরাবর একটি টেপ বাঁধা।

গ্লুচেস্টারের উইমেন সেন্টারে কেটের বাম হাতের উল্টোপীঠে একটি বড় প্ল্যাস্টার

এই মাসে গ্লুচেস্টারের উইমেন সেন্টারে গিয়েছিলেন বাম হাতের উল্টোপীঠে একটি জখম বড় প্ল্যাস্টারে ঢেকে নিয়ে।

প্রিন্স উইলিয়ামের সঙ্গে একটি অনুষ্ঠানে কেট মিডলটনের ডান হাতের বৃদ্ধাঙ্গুলে একটি জখম প্ল্যাস্টারে ঢাকা

এর আগে আগস্টে ডাচেস যখন কিচ হসপিস কেয়ার পরিদর্শন করছিলেন প্রিন্স উইলিয়ামের সঙ্গে তখনও দেখা যায় তার ডান হাতের বৃদ্ধাঙ্গুলে একটি জখম প্ল্যাস্টারে ঢাকা।

গত ফেব্রুয়ারিতে একটি অনুষ্ঠানে কেট মিডলটনের বাম হাতের তর্জনিতে একটি জখমে প্ল্যাস্টার

তার আগে গত ফেব্রুয়ারিতে একটি অনুষ্ঠানে কেট মিডলটনের বাম হাতের তর্জনিতে একটি জখমে প্ল্যাস্টার ধরা পড়ে ক্যামেরার ফ্রেমে।

ছবি-৫

এক বছর আগে ২০১৫ সালের জানুয়ারিতে কিংসস্টনে কফি মর্নিং অনুষ্ঠানে যখন ডান হাত তুলে শুভেচ্ছার জবাব দিচ্ছিলেন তখন তার মধ্যমায় একটি প্ল্যাস্টার দেখা যায়।

২০০৮ সালে, তখনও কেটের বিয়ে হয়নি, একটি বুজি নাইটক্লাবে গিয়েছিলেন কেট

এমনটা যে খুব নতুন তা নয়। ২০০৮ সালে, তখনও কেটের বিয়ে হয়নি, একটি বুজি নাইটক্লাবে গিয়েছিলেন কেট। ক্লাব থেকে বেড়িয়ে ট্যাক্সিতে উঠলে ক্যামেরায় ধরা পড়ে কেট মিডলটনের ডান হাতের বৃদ্ধাঙ্গুলে একটি প্ল্যাস্টার বাঁধা।

সংবাদমাধ্যমগুলো যে জানতে চেষ্টা করেনি তা নয়। ধারনা করা হচ্ছে এসই কেটের পোষা বেড়ালের কাণ্ড। তবে সে নিয়ে জানতে চাইলে ব্রিটিশ রাজ পরিবারের কর্মকর্তারা শক্ত করে ঠোঁট চেপে রাখেন। স্পিকটি নট।

বাংলাদেশ সময় ১১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad