ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

অফবিট

রেকর্ডের লোভে নখের বাহার!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
রেকর্ডের লোভে নখের বাহার!

কতো বাতিক যে থাকে মানুষের! খ্যাতি আর যশের কাঙাল হয়ে কেউ কেউ উদ্ভট নেশায় মেতে ওঠেন। ইয়ানি উইলিয়ামস এমনই এক খ্যাতিপাগল নারী।

কতো বাতিক যে থাকে মানুষের! খ্যাতি আর যশের কাঙাল হয়ে কেউ কেউ উদ্ভট নেশায় মেতে ওঠেন। ইয়ানি উইলিয়ামস এমনই এক খ্যাতিপাগল নারী।

আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যের হিউস্টনের বাসিন্দা সাবেক এই স্যালুন-মালিক সবচেয়ে লম্বা নখের অধিকারী হয়ে রেকর্ড বুকে নাম লেখাতে মরিয়া। সেজন্য গত ২৩ বছর ধরে চালিয়ে যাচ্ছেন সাধনা। তার আশা, একদিন না একদিন তার পায়ে লুটাবে বিশ্বরেকর্ড।     
 
‘‘Texas woman attempts to grow world's longest nails’’ শিরোনামে upi.com জানাচ্ছে, ডেমোক্রেট দলীয় সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ২৩ বছর আগে যেদিন ক্ষমতাগ্রহণ করেন, ঠিক সেই দিন থেকে নখ লম্বা করায় মন দেন ইয়ানি।
তার এই নখ-বিলাসের মূল উদ্দেশ্যটা নাকি ছিলো নাতি-নাতনিদের একটা বার্তা দেওয়া। আর তা হচ্ছে, অন্যরকম কিছু একটা করো। হয়ে ওঠো অন্যদের থেকে আলাদা।
এই আলাদা হওয়ার সাধনার সুবাদে এরই মধ্যে ইয়ানি উইলিয়ামসের নখগুলো ২৬ ইঞ্চি থেকে সাড়ে ২৬ ইঞ্চি লম্বা হয়েছে।
এই লম্বা নখের কারণে প্রাকৃতিক কর্ম সম্পাদনেও নাকি বেশ ঝামেলা পোহাতে হয় তাকে। তবু তার ‘কুচ পরোয়া’ নেই। সবচেয়ে লম্বা নখের অধিকারী হিসেবে এ মুহূর্তে বিশ্বরেকর্ডটি যে নারীর, তিনি নাকি তার সঙ্গে যোগাযোগ করেছেন।  
লম্বা নখের কারণে লোকজন নাকি মনে করে, ইয়ানি উইলিয়ামসের মাথায় ‘সিট’ আছে। এতোকিছুর পরও দমে যাননি ইয়ানি। ‘মন্ত্রের সাধন, নয়তো শরীরর পাতন’ –-এই মন্ত্রে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে চলেছেন ইয়ানি।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।