ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অফবিট

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনায় যোগদান ব্রাজিল সমর্থকের

আমিনুল ইসলাম জুয়েল, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনায় যোগদান ব্রাজিল সমর্থকের ছবি: বাংলানিউজ

রংপুর: এবার কাতার বিশ্বকাপে ভক্তদের প্রত্যাশা পূরণ করতে পারেনি হট ফেভারিট দল ব্রাজিল। তাদের কোয়ার্টার ফাইনালে বিদায়ে আশাহত হয়েছেন কোটি কোটি সমর্থক।

এতে করে ক্ষুব্ধ হয়ে দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনায় যোগদান করেছেন আতু মিয়া (৫৫) নামে এক ব্রাজিল সমর্থক।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে রংপুর নগরীর লালবাগ রেলগেট  এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আতু মিয়া ছিলেন ব্রাজিল দলের সমর্থক। কিন্তু কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে বিদায় নেয় তার সমর্থিত দল ব্রাজিল। নিজের সমর্থিত দল হেরে যাওয়ায় ক্ষুব্ধ ছিলেন তিনি। পক্ষান্তরে ব্রাজিলের চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা উঠেছে ফাইনালে। এরই মধ্যে লিওনেল মেসির খেলা দেখে তার প্রতি মুগ্ধ হন এ সমর্থক।

পরে ফাইনাল ম্যাচের দিন আতু মিয়া এক অদ্ভুত কাণ্ড করে বসেছেন। ব্রাজিলের জার্সি খুলে দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনায় যোগদান করেছেন তিনি।

আর্জেন্টিনায় যোগ দেওয়া সম্পর্কে আতু মিয়া বলেন, আমি ব্রাজিলের একনিষ্ঠ সমর্থক ছিলাম। তবে ধীরে ধীরে দলটির প্রতি আস্থা হারিয়ে ফেলেছি। পাশাপাশি আর্জেন্টিনা দলের বিশ্বসেরা খেলোয়াড় লিওনেল মেসির খেলা দেখে আমি মুগ্ধ। সেই মুগ্ধতা থেকেই ব্রাজিল সমর্থক থেকে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার সমর্থক হিসেবে যোগদান করেছি।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।