ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

অফবিট

গোপালগঞ্জে গরু কিনেছেন আর্জেন্টিনার সমর্থকরা, হবে ভূরিভোজ! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
গোপালগঞ্জে গরু কিনেছেন আর্জেন্টিনার সমর্থকরা, হবে ভূরিভোজ! 

গোপালগঞ্জ: বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা উপভোগ করতে গোপালগঞ্জে চলছে উৎসবের আমেজ। বিভিন্ন পাড়া-মহল্লায় চলছে খেলা দেখার আয়োজন।

একই সঙ্গে আয়োজন চলছে ভূরিভোজের।  

খেলাকে কেন্দ্র করে বা লোকজনের খেলা দেখার সুযোগে যাতে কেউ নাশকতা বা চুরি-ডাকাতি করতে না পারে, সেজন্য নিরাপত্তা জোরদার করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এদিকে কোটালীপাড়া উপজেলায় গরু জবাই করে ভূরিভোজের আয়োজন করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। ফাইনাল খেলা উপলক্ষে উপজেলার কুশলা ইউনিয়নের পবনাপাড় গ্রামের আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে কে এম চাঁদ মিয়া পাবলিক লাইব্রেরি অ্যান্ড স্পোর্টিং ক্লাব চত্বরে এ ভূরিভোজের আয়োজন চলছে।  

এ আয়োজন উপলক্ষে সকাল থেকে পবনাপাড় গ্রামের আশপাশ থেকে আর্জেন্টিনার সমর্থকদের কে এম চাঁদ মিয়া পাবলিক লাইব্রেরি অ্যান্ড স্পোর্টিং ক্লাব চত্বরে জড়ো হয়ে গান বাজিয়ে আনন্দ-উল্লাস করতে দেখা গেছে। ৭৩ হাজার টাকা দিয়ে একটি গরু কেনা হয়েছে। এখানে আর্জেন্টিনার সমর্থকরা ছাড়াও এতিম অসহায়দের জন্য খাবারের আয়োজন করা হয়েছে।

এছাড়া জেলার বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে ভুঁড়িভোজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন এলাকায় বড় পর্দা স্থাপন করা হয়েছে। খেলা উপলক্ষে বাড়িতে বাড়িতে চলছে উন্নত খাবারের আয়োজন।  

গোপালগঞ্জ জেলা সদরের আর্জেন্টিনার সমর্থক রেজভী হাসান বলেন, আমরা আর্জেন্টিনার সমর্থকগোষ্ঠী ফাইনাল খেলা উপলক্ষে ভূরিভোজের আয়োজন করেছি। আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকরা একসঙ্গে বসে খেলা দেখব এবং খাওয়া-দাওয়া করব।

গোপালগঞ্জ শহরের নবীনবাগ এলাকার আর্জেন্টিনার সমর্থক জান্নাতুল কবীর রাতুল বলেন, আমি ছাড়া আমার বাসার সবাই ব্রাজিলের সমর্থক। ব্রাজিলের খেলার দিন যেমন উন্নতমানের খাবারের ব্যবস্থা থাকে, আর্জেন্টিনার খেলার দিনও থাকে। আজ ফাইনাল খেলা, তাই বাড়তি আয়োজন থাকবে।  

শহরের মধ্যপাড়ার বাসিন্দা প্রসূন মণ্ডল বলেন, শহরের বটতলা, পোস্ট অফিস মোড়, পাঁচুড়িয়া নিউ মার্কেট, সদর হাসপাতাল এলাকা, শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ এলাকা, বেদগ্রামসহ বিভিন্ন স্থানে বড় পর্দায় ফাইনাল খেলা দেখার আয়োজন করা হচ্ছে।  

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, জেলা শহরের বিভিন্ন এলাকায় বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে। এসব স্থানে সব দলের সমর্থকরা খেলা দেখবেন। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমাদের বাড়তি সতর্কতা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।