ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

অফবিট

আর্জেন্টিনার সমর্থনে ৭২০ ফুট লম্বা পতাকা নিয়ে মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
আর্জেন্টিনার সমর্থনে ৭২০ ফুট লম্বা পতাকা নিয়ে মিছিল

গাইবান্ধা: কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনালে প্রিয় দলকে সমর্থন ও শুভ কামনা জানাতে গাইবান্ধায় ৭২০ ফুট দৈর্ঘ্যের পতাকা নিয়ে মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।  

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে সদরের ঘাগোয়া ইউনিয়নের বকসীপাড়ায় আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর ব্যানারে মোহাম্মদ রায়হান মিয়ার নেতৃত্বে এ মিছিল হয়।

কলেজপড়ুয়া রায়হান বলেন, মেসির খেলা সবচেয়ে ভালো লাগে, মেসির পায়ে যে যাদুটা আছে, এ বিশ্বের অন্য কারো মধ্যে নেই। ২০০৬ সাল থেকে একটু একটু করে টাকা জমিয়েছিলাম পাতাকা বানানোর জন্য। এবার প্রায় ২৫ হাজার টাকা খরচ করে ৭২০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানিয়েছি। এতে বড় একটি স্বপ্নপূরণ হয়েছে। এখন অপেক্ষা বিশ্বকাপ জয়ের।

তিনি আরও বলেন, মিছিল শেষে বকসীপাড় থেকে রুপার বাজার সড়কের প্রায় দুই কিলোমিটার জুড়ে পতাকাটি টাঙিয়ে রাখা হয়েছে।

মিছিলে অংশ নেওয়া মেহেদী হাসান বলেন, ছোটবেলা থেকে আর্জেন্টিনা ফুটবল দলকে সমর্থন করে আসছি। প্রিয়দল ফাইনাল খেলছে। তাই আর্জেন্টিনার প্রতি ভালোবাসা থেকে ৭২০ ফুট দীর্ঘ পতাকা নিয়ে মিছিল করেছি। ইনশাআল্লাহ এবার বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিরা ঘরে উঠবে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।