ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নিউইয়র্ক

হিউস্টনের মেয়রের  সঙ্গে ফোবানা চেয়ারম্যানের সাক্ষাৎ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
হিউস্টনের মেয়রের  সঙ্গে ফোবানা চেয়ারম্যানের সাক্ষাৎ হিউষ্টনের মেয়রের  সঙ্গে ফোবানা চেয়ারম্যানের সাক্ষাৎ

হিউস্টন, টেক্সাস: সিটি অব হিউস্টনের মেয়র সিলভেস্টার টার্নারের সঙ্গে সাক্ষাৎ করেছেন ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকার (ফোবানা) নব নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান। 

মঙ্গলবার (২৪ অক্টোবর) মেয়রের অফিসে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।  

সাক্ষাতের সময় ফোবানা চেয়ারম্যান আতিকুর রহমান সিটি মেয়র সিলভেস্টার টার্নারকে ফোবানা পিন পরিয়ে দেন এবং সিটি মেয়র সিলভেস্টার টার্নার ফোবানা চেয়ারম্যানকে হিউস্টন সিটির পিন পরিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

সাক্ষাতে উভয় নেতা একের অপরের সঙ্গে কাজ করার সংকল্প ব্যক্ত করেন।  

এই সময় ফোবানা এক্সিকিউটিভ কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক শাহ হালিম এবং মিড কন্টিনেন্টাল বাংলাদেশ অ্যাসোসিয়েশনের রবিউল করিম বেলাল উপস্থিত ছিলেন।  

এদিকে টেক্সাস ডালাসের বাংলাদেশি কমিউনিটি নেতা অসুস্থ মাহবুব চৌধুরীকে দেখতে ডালাসের মেথডিষ্ট হাসপাতালে যান ফোবানা চেয়ারম্যান আতিকুর রহমান। এ সময় তার সঙ্গে ছিলেন মিড কন্টিনেন্টাল বাংলাদেশ অ্যাসোসিয়েশন এর রবিউল করিম বেলাল এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ নর্থ টেক্সাস নেতা হাসমত মবিন চৌধুরী। নেতৃবৃন্দ মাহবুব চৌধুরীর আশুরোগ মুক্তি কামনায় তার শয্যাপাশে দাঁড়িয়ে দোয়া কামনা করেন।  ট্রেক্সাস সফররত ফোবানা চেয়ারম্যান আতিকুর রহমান এবং রবিউল করিম বেলাল ডালাসের রেডিও রূপসী বাংলায় এ আড্ডায় মিলিত হন।  

এছাড়া টেক্সাসের বিভিন্ন নেতৃবৃন্দের সঙ্গে তিনি ফোবানা নিয়ে মত বিনিময় করেন।  

উল্লেখ্য ৩০ বছর আগে যে সংকল্পে ফোবানা’র (ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন্স ইন নর্থ আমেরিকা) যাত্রা শুরু হয়েছে, তা বাস্তবায়ন করার অভিপ্রায়ে সংগঠনের নেতারা মাঠে নামছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে ফ্লোরিডা অঙ্গরাজ্যের মায়ামীতে অনুষ্ঠিত নির্বাচনে ফোবানা’র নতুন কার্যনির্বাহী কমিটির কর্মকর্তারা প্রবাসীদের ঐক্যবদ্ধ করতে বিভিন্ন এলাকা সফর করছেন।

শুরুতেই ফোবানার চেয়ারম্যান এবং বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আতিকুর রহমান টেক্সাস সফর করেছেন। ২০ থেকে ২৪ অক্টোবর পর্যন্ত টেক্সাসের বাংলাদেশি অধ্যুষিত এলাকা পরিভ্রমণ করেন ফোবানার নির্বাহী সচিব শাহ হালিমকে সঙ্গে নিয়ে।  

বাংলাদেশ সময়: ০৭৫১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নিউইয়র্ক এর সর্বশেষ