ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীস্থ কাজলা মালেক সরদার রোডের এক বাড়ির নিচতলা থেকে রবিউল (২৫) ও বন্যা (২০) নামে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।  

সাংসারিক সমস্যা ও বনিবনা না হওয়ার কারণে এই হত্যাকাণ্ড ও আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।


 
মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মাজহারুল ইসলাম বাংলানিউজকে এ কথা বলেন।

ওসি জানান, প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে যে, রবিউলের সঙ্গে বন্যার গত ২ বছর আগে বিয়ে হয়। ১৫ দিন আগে তারা কাজলার মালেক সরদার রোডে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর বাড়ির নীচতলার বাসা ভাড়া নেয়।

ধারণা করা হচ্ছে, যে কোনো কারণে সাংসারিক কলহ দেখা দেয় তাদের মধ্যে। এইসব কারণে রবিউল তার স্ত্রী বন্যাকে বটি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে রবিউল নিজে সিলিং ফ্যানের হুকের সঙ্গে স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তিনি আরও বলেন, সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থলে কাজ করেছে। বিভিন্ন আলামত সংগ্রহ করছে তারা।  

ধারণা করা হচ্ছে, গত মধ্যরাত থেকে আজ দুপুরের যে কোনো সময় এই হত্যাকাণ্ড ও আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। তবে পুলিশ আজ সন্ধ্যার দিকে সংবাদ পেয়েছে।

ওসি মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় দুটি মামলা প্রক্রিয়া দিন আছে। একটি হত্যা অপরটি অপমৃত্যুর মামলা।

নিহত বন্যা শরীয়তপুর জাজিরা উপজেলার বোনাই মাদবর কান্দি গ্রামের বিল্লার মাতবরের সন্তান। আর তার স্বামী রবিউলের বিস্তারিত তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

নিহত দম্পতির মৃতদেহ এখনো পুলিশ হেফাজতে আছে বলেও জানান তিনি।

আরও পড়ুন- স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa