ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

বগুড়ায় আদালতে যাওয়ার পথে হামলা, সাক্ষী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
বগুড়ায় আদালতে যাওয়ার পথে হামলা, সাক্ষী নিহত

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় আদালতে সাক্ষী দিতে যাওয়ার পথে মামলার আসামীদের মারপিটে আব্দুল খালেক (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কোদলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল খালেক বগুড়া ধুনট উপজেলার কোদলাপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কোদলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের কোষাধ্যক্ষের কাছ থেকে মুষ্ঠির এক মন চাল বাকিতে কিনে নেন আব্দুস সাত্তার। কিন্তু টাকা দিতে তালবাহানা করায় গত ৩ নভেম্বর তার সাথে কোষাধ্যক্ষ মোজাম্মেল হকের মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস সাত্তার বাদি হয়ে কোষাধ্যক্ষ মোজাম্মেল হক ও তার ছেলে ফজলুল হকসহ ৭ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। ওই মামলার সাক্ষী ছিলেন নিহত আব্দুল খালেক।

মামলার বাদী আব্দুস ছাত্তার ও তার ভাই সাক্ষী আব্দুল খালেক মঙ্গলবার সকালে আদালতের উদ্দেশে বাড়ি থেকে বের হন। পথে আসামিদের বাড়ির পাশের রাস্তায় পৌঁছলে তাদের ওপর হামলা চালায় মামলার ১ নম্বর আসামী ফজলুল হক ও তার লোকজন। এতে আহত হন আব্দুস সাত্তার ও আব্দুল খালেক। পরে আব্দুল খালেককে অচেতন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে আব্দুল খালেকের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ২৯ নভেম্বর ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa