ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরীক্ষার হল থেকে ছাত্রীকে তুলে নিল ছাত্রলীগ নেতা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
পরীক্ষার হল থেকে ছাত্রীকে তুলে নিল ছাত্রলীগ নেতা 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরীক্ষার হল থেকে এক ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে উপজেলার রোকন উদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রী এবারের এইচএসসি পরীক্ষার্থী। তিনি এই হলে পরীক্ষা দিতে আসেন। অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন উপজেলার সফর আলী ভূঁইয়া কলেজের এজিএস।  

পরীক্ষা শুরুর আগেই ছাত্রলীগ নেতা ইকবাল তাকে নিয়ে চলে যান। মঙ্গলবার ছিল ওই ছাত্রীর পৌরনীতি পরীক্ষা।  

ঘটনার প্রত্যক্ষদর্শী একাধিক সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, মঙ্গলবার সকালে ছোট বোনকে নিয়ে ওই ছাত্রী পরীক্ষা দিতে হলে আসেন। তার ছোট বোনও তার সঙ্গে পরীক্ষা দিচ্ছিলেন। পরীক্ষা শুরুর কিছু আগে ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন হলে প্রবেশ করেন এবং কথা আছে বলে ওই ছাত্রীকে হল থেকে ডেকে নেন। পরে তারা সবার সামনে দিয়েই হল ছেড়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ হলে ছুটে আসে।
 
রোকন উদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজের অধ্যক্ষ আক্তারুজ্জামান বলেন, কেউ হল থেকে বেরিয়ে গেছে বা নিয়ে যাওয়া হয়েছে এমনটা তিনি জানেন না। তবে মঙ্গলবার একজন ছাত্রী পরীক্ষায় অনুপস্থিত ছিলেন।

আড়াইহাজার থানা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শরীফ বলেন, কারো ব্যক্তি অপরাধের দায় ছাত্রলীগে নেবে না। এটা নিতান্তই তার ব্যক্তিগত ব্যাপার।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এসআই) সুশান্ত বলেন, খবর পেয়ে আমরা রোকন উদ্দিন মোল্লা কলেজে যাই। সেখানে মেয়েটির মাও আসেন। এর কিছু সময় পরেই মেয়েটি তার মাকে ফোন করেন। ফোন করে তিনি জানান, তাকে কেউ অপহরণ করেননি। স্বেচ্ছায় ইকবালের সঙ্গে চলে এসেছেন। তিন মাস আগে তাদের বিয়ে হয়ে গেছে।
 
এসআই সুশান্ত আরও জানান, মেয়েটির মা নিজেই নিশ্চিত করেছেন যে মেয়ের বয়স ১৯। তাই তিনি নিজের সিদ্ধান্ত নিজে নেওয়ার অধিকার রাখে।

মেয়েটির মা বলেন, মেয়েকে আমি ফোনে অনুরোধ করেছিলাম যেন ফিরে এসে পরীক্ষায় অংশ নেয়। কিন্তু মেয়ে তা শুনেনি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, সন্ধ্যা পর্যন্ত মেয়েটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি।  

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২/আপডেট: ২০৫১ ঘণ্টা,
এমআরপি/এসআইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।