ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিআরইউর প্রয়াত সদস্যদের সন্তানদের শিক্ষাভাতা প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
ডিআরইউর প্রয়াত সদস্যদের সন্তানদের শিক্ষাভাতা প্রদান

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) প্রয়াত ২৫ জন সদস্যের পরিবারের একেকজন সন্তানকে মাসিক তিন হাজার টাকা ভিত্তিতে সারা বছরের জন্য ৩৬ হাজার টাকা করে দেওয়া হয়েছে। ডিআরইউর কল্যাণ তহবিলের পক্ষ থেকে এই ভাতা দেওয়া হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে এই শিক্ষাভাতা বিতরণ করা হয়। এ সময় ডিআরইউর বর্তমান কমিটির পক্ষ থেকে প্রয়াত সদস্যদের পরিবারবর্গের হাতে নগদ টাকার খাম তুলে দেওয়া হয়।  

ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি হচ্ছে একটি পরিবার। এই পরিবারের সদস্য যারা হারিয়ে গেছেন আমাদের মাঝ থেকে, তাদের প্রতি গঠনতান্ত্রিক বাধ্যবাধকতার কারণে প্রতি বছর আমরা এ কাজটি করে থাকি। এটা খুবই সামান্য কনট্রিবিউশন ডিআরইউর পক্ষ থেকে। আপনাদের মাধ্যমে আমরা ডিআরইউ পরিবারের প্রয়াত সদস্যদের স্মরণ করার সুযোগ পাই। শুধু আজকের এই সভায় নয়, সব অনুষ্ঠানে আমরা তাদের স্মরণ করি।  

ডিআরইউর সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব বলেন, সম্মানিত সদস্য যিনি প্রয়াত হয়েছেন, তার সন্তান মানে আমাদেরই সন্তান। তারা যেন পড়াশোনায় সামনে আরও এগিয়ে যেতে পারে, সে উদ্দেশ্যে সামান্য কন্ট্রিবিউট করা। আমাদের সন্তানরা যেন আরও বড় হয়, সেই দোয়া করি।  

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু। এ সময় আরও উপস্থিত ছিলেন ডিআরইউর অর্থবিষয়ক সম্পাদক এসএমএ কালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, কার্যনির্বাহী সদস্য সোলায়মান সালমান, সাবেক কল্যাণ সম্পাদক খালেদ সাইফুল্লাহসহ অন্যান্য সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২

ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।