ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌ শ্রমিকদের কর্মবিরতি অব্যাহত, বিকেলে ত্রিপক্ষীয় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
নৌ শ্রমিকদের কর্মবিরতি অব্যাহত, বিকেলে ত্রিপক্ষীয় সভা ফাইল ছবি

বাগেরহাট: তৃতীয় দিনের মত সারাদেশে নৌযান শ্রমিকদের কর্মবিরতি চলছে। স্তব্ধ হয়ে রয়েছে বাগেরহাটের মোংলা, মোরেলগঞ্জ ও শরণখোলার নৌযান চলাচল।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে ঢাকাস্থ শ্রম দপ্তরে শ্রমিকদের দাবির বিষয়ে শ্রম প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, নৌযান মালিক পক্ষ ও শ্রমিক নেতাদের সাথে বৈঠক হওয়ার কথা রয়েছে। উক্ত সভায় দাবির বিষয়ে শ্রমিক নেতারা সন্তষ্ট হলে বিকেলেই কর্মবিরতি প্রত্যাহার করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মো. শাহ আলম।

তিনি বলেন, সোমবার বিকেল ৩টায় ঢাকায় বৈঠক অনুষ্ঠিত হবে। আসা করছি বিকেলের এ বৈঠক ফলপ্রসূ হবে। ফলপ্রসূ হলেই কর্মবিরতি প্রত্যাহার হবে। আর বৈঠক ফলপ্রসূ না হলে চলমান কর্মবিরতি অব্যাহত থাকবে।

এদিকে মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার ক্যাপ্টেন শাহীন মজিদ জানিয়েছেন, নৌযান শ্রমিকদের কর্মবিরতির ফলে বন্দরে অবস্থান করা বিদেশি জাহাজের পণ্য ওঠানামা, পরিবহনের কাজ বন্ধ রয়েছে। তবে বন্দর জেটি, কন্টেইনার ও কার ইয়ার্ডের কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।