ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১০ বছর পর দিনাজপুরে আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
১০ বছর পর দিনাজপুরে আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আজ

দিনাজপুর: দীর্ঘ ১০ বছর পর দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

আজ সোমবার (২৮ নভেম্বর) দিনাজপুর গোর-এ শহীদ বড় মাঠে এ কাউন্সিলের আয়োজন করা হয়েছে।

ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানের উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি রমেশ চন্দ্র সেন এমপি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বরেণ্য অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান, প্রধান বক্তা হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকসহ স্থানীয় সংসদ সদস্য ও অন্যান্য আওয়ামী নেতারা।

জানা গেছে, এবারের কাউন্সিলটি ইলেকশনের পরিবর্তে সিলেকশনের মাধ্যমে গঠন করার সম্ভাবনা আছে। দিনাজপুরে সর্বশেষ ২০১২ সালের ২৩ ডিসেম্বর ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল যেটি ২০১৪ সালের ১৪ অক্টোবর কমিটির অনুমোদন দেওয়া হয়।

এবার কাউন্সিলে ৪৭৭ জন কাউন্সিল রয়েছেন। প্রতি ১০ হাজারে একজন ভোটার করা হয়েছে। এছাড়া কাউন্সিলে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রার্থী রয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।