ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পীরগঞ্জে গাছের গোড়ায় বাঁধা ছিল গরু ব্যবসায়ী লাশ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
পীরগঞ্জে গাছের গোড়ায় বাঁধা ছিল গরু ব্যবসায়ী লাশ! প্রতীকী ছবি।

রংপুর: রংপুরের পীরগঞ্জ উপজেলায় হযরত আলী (৬০) নামের এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন।

 

এর আগে, শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে পীরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলার সীমান্তবর্তী আখিরা নদী সংলগ্ন একটি গাছের গোড়ায় বাঁধা অবস্থায় ওই ব্যক্তির মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হযরত আলী পেশায় একজন গরু ব্যবসায়ী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) অন্য ব্যবসায়ীদের সঙ্গে দিনাজপুরের রানীগঞ্জ হাটে গরু কেনা-বেচা করতে যান হযরত আলী। হাটের কাজ শেষে রাতে সবার একসঙ্গে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে পলাশবাড়ী উপজোলার মহেশপুর গ্রামের পাশে ব্র্যাক নামক পৌঁছালে হযরত আলীর মেয়ের বাড়িতে যাওয়ার কথা বলে গাড়ি থেকে নেমে যান।

শুক্রবার সকাল ১১টার দিকে গাছে বাঁধা অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে কল করেন স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি জাকির হোসেন বলেন, এ ঘটনায় নিহতের বড় ছেলে নওয়াব আলী বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।