ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
শায়েস্তাগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

হবিগঞ্জ: আগামী ৩ ডিসেম্বর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানায় নবনির্মিত চার তলা ভবনের উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ উপলক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নানা প্রস্তুতি নেওয়া হচ্ছে।


 
নবনির্মিত থানা ভবনের সামনের মাঠে প্যান্ডেল নির্মাণের কাজ শুরু হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি ও জেলা পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন।
 
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা ও মাহফুজা আক্তার শিমুল, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান ও শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক কামাল সেখানে উপস্থিত ছিলেন।
 
পুলিশ সূত্রে জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ভবনটির উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। পরে সেখানে এক সুধী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।
 
বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।