ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ধানক্ষেতে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
দিনাজপুরে ধানক্ষেতে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির মরদেহ

দিনাজপুর: দিনাজপুরে একটি ধানক্ষেত থেকে অজ্ঞাত (৫০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তিকে মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ৯টায় সদর উপজেলার ৪ নম্বর শেখপুরা ইউনিয়নের নুলাইবাড়ী এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির পরনে ছিল সাদা ও কাঁঠালি রঙের একটি চেক লুঙ্গি। এছাড়া মরদেহর পাশে কমলা রঙের কম্বল এবং সাদা রঙের চেক গেঞ্জি পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, শেখপুরা ইউনিয়নের আশেপাশে ওই ব্যক্তিকে গত দুই-তিন দিন ধরে ঘোরাঘুরি করতে দেখা গেছে। মঙ্গলবার সকালে এক পথচারী ওই মরদেহটি দেখতে পেয়ে গ্রাম পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সালাহউদ্দিন বাংলানিউজকে বলেন, সকালে গ্রাম পুলিশের খবরে ঘটনাস্থলে এসে ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের নাকের কাছে ক্ষত চিহ্ন রয়েছে। রাতে শেয়ালে আঁচর দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।