ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘জিনের বাদশাহ’ মুক্তার পুলিশের হাতে ধরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
‘জিনের বাদশাহ’ মুক্তার পুলিশের হাতে ধরা 

দিনাজপুর: দিনাজপুরের খানসামা থানা পুলিশ মুক্তার রহমান (২৭) নামে কথিত ‘জিনের বাদশাহ’কে গ্রেফতার করেছে। মোবাইল ফোনে প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন তিনি।

সোমবার (২১ নভেম্বর) পুলিশ তাকে আদালতে পাঠায়। রোববার দিবাগত রাত তিনটার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ এলাকার গোসাইপুরের চরপাড়ার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি একই এলাকার তবিবুর রহমানের ছেলে।

খানসামা উপজেলার গোলডিহি এলাকার ধনে শাহ্ পাড়ার জাহিদুল ইসলামের স্ত্রী নাজমা খাতুন মুক্তার রহমানের খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়ে থানায় একটি মামলা দায়ের করেন। তার কাছ থেকে প্রায় সাড়ে ছয় লাখ টাকা কৌশলে হাতিয়ে নেন অভিযুক্ত মুক্তার। এরপর থেকে তাকে গ্রেফতার করতে অভিযান শুরু করে পুলিশ।

খানসামা থানার উপ-পরিদর্শক শামীম মিয়া জানান, মামলার বাদীর অভিযোগের ভিত্তিতে মোবাইল ফোন নম্বরের বিকাশ হিসাব বিবরণীর মাধ্যমে মুক্তারকে শনাক্ত করা হয়। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তায় রাতভর অভিযান চালিয়ে তাকে নিজ বাসা থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিকাশ সিমসহ মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৬, ২১ নভেম্বর, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।