ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণ, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
যাত্রাবাড়ীতে যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণ, আহত ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক সনি টাওয়ারের সামনে থানা যুবলীগের মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এর পর পরেই যুবলীগ-ছাত্রদলের সংঘর্ষে শামীম আহমেদ (৪৫) ও আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম।

ঘটনায় আহত শামিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে পুলিশে দেয় সভার লোকজন।

ওসি মাজাহারুল ইসলাম জানান, রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়ক সনি টাওয়ারের সামনে যুবলীগের একটি মতবিনিময় সভা চলছিল। এ সময় সেখান দিয়ে ছাত্রদলের নতুন কমিটি একটি মিছিল নিয়ে যাওয়ার সময় যুবলীগের সভাকে লক্ষ্য করে দুইটি ককটেল ছোড়ে। এর পর পরেই যুবলীগ ছাত্রদলের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তাতে দুইজন আহত হলেও ককটেল বিস্ফোরণে কারও হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া ঘটনাস্থল তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে যুবলীগের লোকজন।

ঢামেক থেকে শাকিল আহমেদ নামে এক ব্যক্তি জানান, এ ঘটনায় যাত্রাবাড়ী থানার ৫০ নম্বর ওয়ার্ডের মূল দলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও রানিং যুবলীগের সহ-সভাপতি শামীম আহমেদ আহত হয়।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।