ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লিফটে আটকা পড়ে কিশোরীর মৃত্যু, দারোয়ান জীবিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
লিফটে আটকা পড়ে কিশোরীর মৃত্যু, দারোয়ান জীবিত আহতাবস্থায় উদ্ধার হওয়া দারোয়ান মো. নুরুল ইসলাম। ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবান সদরের পৌরসভা এলাকার প্যারিস প্যারাডাইস ভবনের লিফটে আটকে থাকা সাবিকুর নাহার সাবু (১৩) নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল ৫টার দিকে ভবনের দেয়াল কেটে লিফট ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়।

 

নিহত সাবিকুর নাহার সাবু ওই ভবনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করতো।

এর আগে ওই লিফটে আটকে থাকা মো. নুরুল ইসলাম নামে ভবনের দারোয়ানকে আহতাবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ২টার দিকে হঠাৎ করে প্যারিস প্যারাডাইস ভবনের দারোয়ান মো. নুরুল ইসলাম (৪৯) এক ব্যক্তিকে ফোন করে তাকে লিফট থেকে উদ্ধারের জন্য আহ্বান জানান। এসময় তিনি নিজেকে আহত দাবি করে লিফটে এক কিশোরীর মৃতদেহ রয়েছে বলেও জানান।

পরে স্থানীয়রা বিষয়টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে আটকে পড়া লিফটে রশি নামিয়ে আহত দারোয়ান মো. নুরুল ইসলামকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।  

পরে দারোয়ান নুরুল ইসলামের ভাষ্যমতে লিফটে মৃত অবস্থায় পড়ে থাকা কিশোরীকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। এসময় ভবনের দেয়াল কেটে লিফটে প্রবেশ করে বিকেল ৫টার দিকে সাবিকুর নাহার সাবুকে মৃত অবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নাজমুল আলম বাংলানিউজকে জানান, আমাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট দীর্ঘ ৩ ঘণ্টা প্রচেষ্টা চালিয়ে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে এবং মো. নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে আহতাবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
কেডি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।