ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভারতগামী যাত্রীর জুতার ভেতর মিলল ১৬ লাখ টাকার স্বর্ণের বার 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
ভারতগামী যাত্রীর জুতার ভেতর মিলল ১৬ লাখ টাকার স্বর্ণের বার 

বেনাপোল (যশোর): বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন থেকে ২৩২ গ্রাম ওজনের দু’টি স্বর্ণের বারহ রিপন (৪৪) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছেন কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। মুন্সিগঞ্জের হারিদিয়া এলাকার সাইদুল ইসলামের ছেলে রিপন ভারতে যাচ্ছিলেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে তাকে আটক করা হয়।  

বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী বিকেল ৩টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে এক পাসপোর্ট যাত্রী স্বর্ণের চালান নিয়ে ভারতে যাবে। খবর পেয়ে বেনাপোল ইমিগ্রেশনে নজরদারি বাড়ানো হয়। এসময় রিপন বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে এলে তাকে নজরদারিতে রাখা হয়। পরে তিনি ইমিগ্রেশনে ঢুকলে তার দেহ তল্লাশি করে জুতার ভেতরে ২৩২ গ্রাম ওজনের দু’টি সোনার বার পাওয়া যায়।

তিনি আরও জানান, জব্দ করা স্বর্ণের আনুমানিক বাজার দর ১৬ লাখ টাকা। এ ঘটনায় স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে রিপনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।