ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বীর মুক্তিযোদ্ধাদের এনআইডি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়-ইসি বৈঠক মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
বীর মুক্তিযোদ্ধাদের এনআইডি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়-ইসি বৈঠক মঙ্গলবার

ঢাকা: বীর মুক্তিযোদ্ধা খচিত জাতীয় পরিচয়পত্র সরবরাহের কার্যক্রম নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সঙ্গে মঙ্গলবার (১৫ নভেম্বর) বৈঠক করবে নির্বাচন কমিশন (ইসি)। ইসির এনআইডি অনুবিভাগের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আজিজুল ইসলাম ইতোমধ্যে এ সংক্রান্ত চিঠিটি মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্টদের কাছে পাঠিয়েছেন।

এতে উল্লেখ করা হয়েছে-  ১৫ নভেম্বর বেলা ১১ টায় ইসি সচিবের সভাপতিত্বে নির্বাচন কমিশনের সম্মেলন কক্ষে (কক্ষ নং-৫২০) বীর মুক্তিযোদ্ধাদের জাতীয় পরিচয়পত্রে ‘বীর মুক্তিযোদ্ধা' খচিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র দেওয়া সংক্রান্ত একটি আন্তঃমন্ত্রণালয় সভা আয়োজন করা হয়েছে। উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হলো।

বীর মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে বিগত কেএম নূরুল হুদা কমিশন বিশেষভাবে এনআইডি দেওয়ার সিদ্ধান্ত নেন। বিদায়ের আগ মুহূর্তে তারা এটি উদ্বোধনও করে যান। তবে পরবর্তীতে কার্যক্রমটি আর গতি পায়নি।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
ইইউডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।