ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিহত ছাত্রলীগ নেতার মাথায় ও বুকে আঘাতের চিহ্ন: চিকিৎসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
নিহত ছাত্রলীগ নেতার মাথায় ও বুকে আঘাতের চিহ্ন: চিকিৎসক নিহত দুরন্ত বিপ্লব

নারায়ণগঞ্জ: বুড়িগঙ্গা নদ থেকে উদ্ধার সাবেক ছাত্রলীগ নেতা দুরন্ত বিপ্লবের মরদেহের ময়নাতদন্ত হয়েছে। নিহতের মাথায় অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে।

বুকেও রয়েছে আঘাতের চিহ্ন।  

এটিকে প্রাথমিকভাবে হত্যাকাণ্ড হিসেবে চিহ্নিত করা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফরহাদ।  

রোববার (১৩ নভেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি উপ-কমিটির সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দুরন্ত বিপ্লবের মরদেহের ময়নাতদন্ত শেষে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।  

শনিবার (১২ নভেম্বর) বিকেলে বুড়িগঙ্গা নদীর পানগাও এলাকা থেকে নিহত দুরন্ত বিপ্লবের মরদেহ উদ্ধার করে পাগলা নৌ-পুলিশ। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রোববার (১৩ নভেম্বর) মৃতের বোন স্বাশতী বিপ্লব পুলিশের কাছে পরিচয় নিশ্চিত করেছেন। দুরন্ত বিপ্লব মোহাম্মদপুর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। তিনি কেরানীগঞ্জ এলাকায় একটি কৃষি খামারের মালিক ছিলেন।  

নারায়ণগঞ্জের পাগলা নৌ-পুলিশ থানার পরিদর্শক মো. শারজাহান আলী পরিবারের বরাত দিয়ে জানান, গত ৭ নভেম্বর কেরানীগঞ্জ কামরাঙ্গীরচর এলাকায় খেয়া পারাপারের সময় দুটি ট্রলারের সংঘর্ষে বুড়িগঙ্গা নদীতে পড়ে যান দুরন্ত বিপ্লব। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রোববার নিহতের বোন স্বাশতী বিপ্লব পুলিশের কাছে পরিচয় নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।