ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
সৈয়দপুর বিমানবন্দরে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান আটক আটক আব্দুর রাজ্জাক মিলন

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ১৫টি ইয়াবা ট্যাবলেটসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) এক চেয়ারম্যান ও তার সহযোগী আটক হয়েছেন।  

শুক্রবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে তাদের আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়িনের (এপিবিএন) সদস্যরা।

আটক চেয়ারম্যানের নাম আব্দুর রাজ্জাক মিলন। তিনি কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক। আর আটক তার সহযোগী একই ইউনিয়নের বহেরহাটা গ্রামের আবু হোসেনের ছেলে মুচা মিয়া বলে জানা গেছে।
বিমানবন্দর পুলিশ সূত্র জানায়, ৮টা ১০ মিনিটের একটি ফ্লাইটে আটক ওই দু’জনের ঢাকা যাওয়ার কথা ছিল। বোর্ডিং পাস নেওয়ার সময় তাদের শরীর তল্লাশি করা হয়। এ সময় রাজ্জাকের শার্টের পকেটে ১৫টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।  

এপিবিএন বিমানবন্দর ইউনিটের ইনচার্জ হাবিবুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিদের সৈয়দপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আটক রাজ্জাক ও তার সহযোগী মুচার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।