ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, যান চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, যান চলাচল বন্ধ

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার গাওলা পাগলা বাজার এলাকায় বেইলি ব্রিজ ভেঙে বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৩–৫৫২১) খালে পড়ে গেছে। শুক্রবার (২৮ অক্টোবর) সকালে খুলনা-মাওয়া পুরাতন মহাসড়কে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় এই সড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। আর আহত হয়েছেন ট্রাকচালক মো. জাবের (৩২ )। সড়ক বিভাগ জানিয়েছে দ্রুততম সময়ের মধ্যে ট্রাক তুলে ব্রিজ সংস্কার করা হবে।

দুর্ঘটনা কবলিত ট্রাকটি মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট থেকে নাশুখালীর দিকে যাচ্ছিল। স্থানীয়দের দাবি ধারণ ক্ষমতার অতিরিক্ত বালু ছিল ট্রাকটিতে। ট্রাকটি ব্রিজের ওপর উঠে র‌্যালিং ভেঙে খালে পড়ে যায়।

সড়ক ও জনপথ (সওজ) বিভাগ, বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন বলেন, খাল থেকে ট্রাকটি তোলার জন্য ক্রেন আনার প্রক্রিয়া চলছে। রাতের মধ্যেই ক্রেন চলে আসবে। ট্রাকটি তোলার পরে, ক্ষতিগ্রস্ত ব্রিজটির সংস্কার কাজ শুরু করা হবে। ব্রিজ সংস্কারের জন্য মিস্ত্রি, শ্রমিক ও প্রয়োজনীয় মালামাল প্রস্তুত রয়েছে। আশাকরি দ্রুততম সময়ের মধ্যে আমরা এই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করতে পারব।

বাংলাদেশ  সময়: ১৭২৯ ঘণ্টা, ২৮ অক্টোবর ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।