ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘূর্ণিঝড় সিত্রাং: জামালপুরে বিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, ফসলের ব্যাপক ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
ঘূর্ণিঝড় সিত্রাং: জামালপুরে বিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা, ফসলের ব্যাপক ক্ষতি

জামালপুর: ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে জামালপুরে সোমবার (২৪ অক্টোবর) সন্ধ্যার পর থেকে প্রচণ্ড বাতাসের সঙ্গে ভারী বৃষ্টিপাত হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) ভোর ৪টা পর্যন্ত চলে এ অবস্থা।

 

সিত্রাংয়ে প্রভাবে ঝড়ো বাতাসের তাণ্ডবে এ জেলায় প্রাণহানি না ঘটলেও বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ, মাদারগঞ্জ, মেলান্দহ, ইসলামপুর, সরিষাবাড়ী ও সদর উপজেলাসহ বিভিন্নস্থানে গাছপালা ভেঙে ও উপড়ে পড়েছে। এছাড়া বৈদ্যুতিক সংযোগ লাইনের তারের ওপর গাছ পড়ে বন্ধ রয়েছে বিদ্যুৎ পরিসেবা।  

পল্লী বিদ্যুতের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার সন্ধ্যা নাগাদ বিদ্যুত ব্যবস্থা স্বাভাবিক হবে। এদিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে জেলায় পাকা রোপা আমনসহ সবজির ব্যাপক ক্ষতি হয়েছে।  

জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নুরুল হুদা বাংলানিউজকে বলেন, ঝড়ো বাতাসের কারণে বিদ্যুৎ লাইনে ত্রুটি দেখা দিয়েছে। বিভিন্ন এলাকায় লাইনের ওপর গাছ আছে। সেগুলো পুরোপুরি অপসারণ করা হলে বিদ্যুৎ সরবরাহ চালু করা যাবে। তাতে সন্ধ্যা পর্যন্ত সময় লেগে যেতে পারে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।