ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নগদ কর্মী হত্যা মামলায় ১৩ আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
নগদ কর্মী হত্যা মামলায় ১৩ আসামি

কক্সবাজার: টেকনাফ উপজেলার নয়াপাড়ায় আবদুর রহমান (৩২) নামে মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের এক কর্মী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। এ ঘটনায় ১৩ জনকে আসামি করা হয়েছে।

মামলায় ৮ জনের নাম উল্লেখ করা হয়েছেন। বাকি ৫ জন অজ্ঞাত আসামি।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে নিহতের ভাই আবদুস শুক্কুর বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি) হাফিজুর বলেন, পরিকল্পিত হত্যার অভিযোগে মামলাটি লিপিবদ্ধ করা হয়েছে। এজাহারে উল্লেখিত আসামিদের ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

এর আগে (১৭ অক্টোবর) সোমবার সকালে টেকনাফের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশ থেকে আবদুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।

নিহত আবদুর রহমান টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়ার বাসিন্দা। তার বাবার নাম মোহাম্মদ ইয়াসিন (মৃত)।

হত্যাকাণ্ডের ঘটনায় আসামিরা হলেন- নয়াপাড়া পুরানপাড়ার মৃত নুর আহমদের ছেলে হাবিবুল্লাহ (৩৭), মৃত মো. আবদুল্লাহর ছেলে আলমগীর ফয়সাল লিটন (৩৪), ফিরোজ আহমদের ছেলে বোরহান উদ্দিন জিয়া (২৫), ইব্রাহিম খলিলের ছেলে মো. ইছহাক (২৪), মকতুল আহমদের ছেলে করিম উল্লাহ (৩২), বশির আহামদ ড্রাইভারের ছেলে নাছির উদ্দিন (২৮), মৃত আলী আলী আকবরের ছেলে মো. শওকত (৩৩) ও আবদুল গফুরের ছেলে সালামতুল্লাহ (২৬)।

আবদুস শুক্কুরের দাবি, পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে আবদুর রহমানকে হত্যা করেছেন আসামিরা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।