ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আসামি গ্রেফতার করতে গিয়ে গ্রামবাসীর হামলায় ৪ পুলিশ সদস্য আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
আসামি গ্রেফতার করতে গিয়ে গ্রামবাসীর হামলায় ৪ পুলিশ সদস্য আহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মামলার আসামি গ্রেফতার করতে গিয়ে গ্রামবাসীর হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার রাধানগর ইউনিয়নে বিবিষন গ্রামে ঘটে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী ও শাহরিয়ার হোসেনের নেতৃত্বে আরও দুইজন কনস্টেবল ওই গ্রামে একটি মামলার পলাতক আসামিদের গ্রেফতার করতে যান। এ সময় গ্রামবাসী তাদের ওপর হামলা চালালে পুলিশ কনস্টেবল সাজ্জাদ আলী (২৫) গুরুত্বর আহত এবং বাকি তিনজন সামান্য আহত হন। পরে উন্নত চিকিৎসার জন্য সাজ্জাদকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে একাধিক সুত্র জানায়, আহত পুলিশ সদস্যদের চারজনের মধ্যে দুইজন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। তাদের মধ্যে সাজ্জাদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রামেকে স্থানান্তর করা হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার বাংলানিউজকে জানান, সিঙ্গাবাদ পাথার বিলের ইজারাদার মামনুর রশিদের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শওকত আলী ও শাহরিয়ার হোসেন দুইজন কনস্টেবলকে নিয়ে ওই গ্রামে আসামি ধরতে যান। সেখানে গ্রামের লোকজন তাদের ওপর হামলা চালান। তাদের লাঠির আঘাতে কনস্টেবল সাজ্জাদ আলী গুরুত্বর আহত হন। এ ঘটনায় পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।