ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘ছবি মেলানোর কথা বলে ছিনতাই, ছুরিকাঘাতে সাইমনের মৃত্যু’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
‘ছবি মেলানোর কথা বলে ছিনতাই, ছুরিকাঘাতে সাইমনের মৃত্যু’ উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দীন মোল্লা

ঢাকা: দুই মাস আগে বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে গার্মেন্টসের চাকরি করার স্বপ্ন নিয়ে রাজধানীতে আসেন সাইমন। চাচার সঙ্গে থেকে মিরপুরের একটি গার্মেন্টসে পোশাক শ্রমিকের কাজ করতেন।

প্রথম মাসের বেতনের টাকা নিয়ে বন্ধুদের সঙ্গে খাওয়া-দাওয়া করতে সনি সিনেমা হল এলাকায় এসেছিলেন। সাইমনের সঙ্গে ছিলেন বন্ধু রাব্বি ও হৃদয়। বেতনের ১০ হাজার টাকার মধ্যে দুই হাজার টাকা খরচও করেছিলেন তিনি। কিনেছিলেন একটি প্যান্ট।  

মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বাসায় ফেরার পথে ভুক্তভোগী সাইমন ও রাব্বি ছিনতাইকারীদের কবলে পড়েন। তিন ছিনতাইকারী তাদের দুজনকে বলে, সাইমন তাদের বড় ভাইকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। তারা ছবি মিলিয়ে দেখার কথা বলে রিকশায় মিরপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় নিয়ে যায় সায়মন ও হৃদয়কে। পরে সাইমনকে ছিনতাইকারীরা একটু দূরে নিয়ে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। তারা ভুক্তভোগীকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা সাইমনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে রাজধানীর মিরপুর-২ নম্বর ডিসি অফিসে উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দীন মোল্লা এসব তথ্য জানান।  

জসীম উদ্দীন বলেন, বুধবার (১২ অক্টোবর) ভুক্তভোগীর বাবা শাহজাহান শেখ দারুস সালাম থানায় মামলা করেন। এরপর পুলিশ তদন্ত শুরু করে। বৃহস্পতিবার মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন- মো. ইউসুফ (২১) ও ইকবাল (২০)। এ সময় তাদের কাছ থেকে ১১শত টাকা ও একটি সুইচ গিয়ার জব্দ করা হয়। অপর আসামিকে ধরতে অভিযান অব্যাহত আছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এমএমআই/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।