ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রুপনগরে ২ যুবককে ছুরিকাঘাত, একজনের অবস্থা সঙ্কটাপন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
রুপনগরে ২ যুবককে ছুরিকাঘাত, একজনের অবস্থা সঙ্কটাপন্ন রুপনগরে ছুরিকাঘাতে আহতদের একজন

ঢাকা: রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকায় ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। তারা হলেন- শহীদুল ইসলাম (২০) ও মো. আল-আমিন (২৪)।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রুপনগর আবাসিক কামাল মজুমদার স্কুলের পেছনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে আসেন তাদের বন্ধু ও স্বজনরা।

আহতের বন্ধু মো. জুয়েল রানা জানান, আজ সকালে এলাকার ছোট ভাই হাসানকে মারধর করে গলায় থাকা রুপার চেইন নিয়ে যায় স্থানীয় দুষ্কৃতীরা। সন্ধ্যার দিকে চেইন ফেরত আনতে গেলে আল-আমিন ও শহিদুলকে ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জুয়েল জানান, আহত দুজনের বাসা রুপনগর টিনশেড আবাসিক ৭ নম্বর রোডে। শহিদুল একটি পলিথিন কারখানায় চাকরি করেন। আল-আমিন কাজ করেন একটি পোশাক কারখানায়।

আহত আল-আমিন জানান, সকালের দিকে এলাকার হাসান নামের এক ছোট ভাইকে মারধর করে এলাকার বাদশা, তুষার ও বাচ্চুসহ কয়েকজন। হাসানের গলায় থাকা চেইন নিয়ে যায়। পরে তাদের সঙ্গে কথা হয়, তারা হাসানের চেইন ফেরত দেবে। তুষার তাদের রুপনগর আবাসিক ২৮ নম্বর রোডে যেতে বলে। সন্ধ্যায় তারা কয়েকজন রুপনগর আবাসিক কামাল মজুমদার স্কুলের পেছনে গেলে তুষার, বাদশা, বাচ্চুসহ ১০-১২ জন তাদের উপর অতর্কিত হামলা করে ছুরিকাঘাত করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত দুজনের পেটে ছুরিকাঘাত রয়েছে। এদের মধ্যে শহিদুলের অবস্থা সঙ্কটাপন্ন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।