ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইসলামপুর প্লাজার বারান্দায় মিললো ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
ইসলামপুর প্লাজার বারান্দায় মিললো ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ

ঢাকা: রাজধানীর কোতোয়ালির ইসলামপুর প্লাজার পাঁচতলার বারান্দা থেকে শওকত মাতবর (৪২) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে একাধিক ধারালো আঘাতের চিহ্ন রয়েছে।

মঙ্গলবার (১১অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন কোতোয়ালি থানাদীন বাবুবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ফাহেয়াত উদ্দিন রক্তিম।

তিনি জানান, নিহত শওকত মাতবর প্যাকেজিং ব্যবসায়ী। ১২ নম্বর ইসলামপুর প্লাজা ৫ তলায় তার ব্যবসার নিজস্ব একটি গোডাউন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আর্থিক লেনদেনের কারণে কর্মচারী জুয়েল তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তার শরীরে ১৮টি ধারালো আছে চিহ্ন দেখা গেছে।

বাবুবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরও জানান, প্যাকেজিং ব্যবসায়ী শওকত ওই গোডাউনেই থাকতেন। ধারণা করা হচ্ছে ভোরের দিকে তার কর্মচারী জুয়েল তাকে হত্যা করে। এ ঘটনায় জুয়েলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে কর্মচারী জুয়েল হত্যাকাণ্ডের বিষয় স্বীকার করেছে। নিহত ওই মার্কেটে থাকলেও তার পরিবার ফরিদপুর ভাঙ্গা উপজেলার একটি এলাকায় থাকে।

আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।