ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় একটি দুর্ঘটনা: পরিকল্পনামন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় একটি দুর্ঘটনা: পরিকল্পনামন্ত্রী

সিলেট: জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় কেবল একটা দুর্ঘটনা ছিল মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সেই সমস্যা মিটে গেছে। তার মতে, সেরা বিমানও কিন্তু মুহূর্তে মাটিতে পড়ে যেতে পারে।

শুক্রবার (০৭ অক্টোবর) বিকেলে সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনে সরকার কোনো বাধা দেবে না। কারণ আওয়ামী লীগ সরকারের ওপর জনগণের আস্থা আছে। সেটা নির্বাচনেই প্রমাণ হবে।

পরিকল্পনামন্ত্রী বলেন, 'যে সব দল আইনে বিশ্বাস করে, তারা নির্বাচনেও বিশ্বাস করে। কেবল বিএনপি-ই নয়, আওয়ামী লীগও চায় সুষ্ঠু নির্বাচন, দেশের মানুষও চায়। নির্বাচন সুষ্ঠু করার দায়িত্ব সব দলের। '

স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হারুন রশিদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এসএম আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সদর উপজলা সহকারী শিক্ষা কর্মকর্তা এনামুল হক মোল্লা।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ট্রাইবেকারে ৪-১ গোলে সুনামগঞ্জ সদর উপজেলার হাছনপুর হাজী কুদরত উল্লাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। আর বিশ্বম্ভরপুরের মথুরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় রানারআপ হয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টেও ট্রাইবেকারে ১-০ গোলে জয়-পরাজয় নির্ধারিত হয়। এতে বিজয়ী হয় তাহিরপুরের কলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং শান্তিগঞ্জের ডি কে সি আর সরকারি প্রাথমিক বিদ্যালয় রানারআপ হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এনইউ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa