ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় ভটভটিচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় ভটভটিচালক নিহত

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় পিকআপ-ভটভটির সংঘর্ষে বাবলু মিয়া (৫০) নামে এক ভটভটিচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন।

 

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে পাঁচবিবি-হিলি সড়কের নওদা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবলু মিয়া নীলফামারীর সৈয়দপুর উপজেলার চিকলি গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- নীলফামারীর সৈয়দপুর উপজেলার চিকলী গ্রামের মৃত কাজিম মিয়ার ছেলে সোহেল মিয়া (২৫), একই গ্রামের আজিজার রহমানের ছেলে সাদিকুল (৪০) ও জয়পুরহাটের কালাই উপজেলার আব্বাস আলীর ছেলে আবু সাঈদ (৩০)। তারা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গরু ভর্তি একটি ভটভটি পাঁচবিবি উপজেলা শহরের গরুর হাট থেকে সৈয়দপুরের দিকে যাচ্ছিলেন।  

পথে মুরগি বহনকারী পিকআপ দিনাজপুরের বিরামপুর থেকে জয়পুরহাটে যাওয়ার পথে পাঁচবিবি-হিলি সড়কের নওদা নামক স্থানে পৌঁছলে তাদের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভটভটিচালক নিহত হন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa