ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রাজৈরে র‍্যাব পরিচয়ে ৫ লাখ টাকা ছিনতাই চেষ্টা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
রাজৈরে র‍্যাব পরিচয়ে ৫ লাখ টাকা ছিনতাই চেষ্টা, আটক ৪

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে র‍্যাব পরিচয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের সময় স্থানীয়দের গণপিটুনির শিকার হয়েছে একদল ছিনতাইকারী।  

স্থানীয়রা ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস চালকসহ ৪ ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে।

 

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে রাজৈর উপজেলার বৌলগ্রাম নামক স্থানে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে গিয়াস শেখ (৪০) ও তার শাশুড়ি মিনারা বেগম (৫০) নামের দুইজন টেকেরহাট উত্তরা ব্যাংক থেকে ৫ লাখ টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে নিজ বাড়ি রাজৈরের নারায়ণপুর গ্রামে ব্যাটারি চালিত ভ্যানে করে ফিরছিলেন তারা। বৌলগ্রাম নামক স্থানে পৌঁছালে র‍্যাব পরিচয় দিয়ে একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করেন তারা। এবং ইয়াবা রয়েছে বলে তল্লাশির কথা বলে তাদের গাড়িতে উঠিয়ে নেয়। এ সময় তারা চিৎকার-চেঁচামেচি করতে থাকলে উপজেলার কদমবাড়ি বাজারের কাছে এলে স্থানীয়রা গাড়িটিকে আটকে তাদের উদ্ধার করেন এবং ৪ ছিনতাইকারীকে গণপিটুনি দেয়। পরে পুলিশ এলে চারজনকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।  

আটকরা হলেন- শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার গোপালপুর গ্রামের জব্বার খানের ছেলে আলমগীর খান (৩৫), পটুয়াখালী জেলার গলাচিপা চর কাজল গ্রামের নুর ইসলামের ছেলে রাসেল মাতুব্বর (৩৪), মাদারীপুরের শিবচর উপজেলার দত্তপাড়া এলাকার বাবু মাতুব্বরের ছেলে জসিম মাতুব্বর (৩০) এবং মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর গ্রামের মমিন সরদারের ছেলে আয়ুবালি সরদার (৪৫)। গুরুতর আহত ৪ ছিনতাইকারীকে পুলিশ পাহারায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত গাড়িটি ভাঙচুর করে খাদে ফেলে দেন স্থানীয়রা।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ছিনতাইকারী চক্রের সব সদস্যদের ধরতে আমাদের টিম মাঠে রয়েছে। আশা করি, আমরা এই চক্রটিকে ধরতে পারবো।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa