ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে ৮ লাখ টাকা খোয়া!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে ৮ লাখ টাকা খোয়া! অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ওই ব্যক্তি বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন

ঢাকা: রাজধানীর আজিমপুরে একটি বাস থেকে আলমগীর হোসেন (৩০) নামে এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার কাছ থেকে ৮ লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আলমগীর হোসেনকে হাসপাতালে নিয়ে আসা তার ভাগিনা জাকিরুল ইসলাম জানান, আলমগীরের বাড়ি শরিয়তপুরের জাজিরা উপজেলায়। তার বাবার নাম আ. সাত্তার। বর্তমানে পুরান ঢাকার ইসলামবাগ এলাকায় থাকেন। সেখানে তার পলিথিনের কারখানা রয়েছে।

তিনি জানান, সকালে ব্যবসায়িক পাওনা টাকা তাগাদার জন্য গাজীপুর যান আলমগীর। দুপুরে সেখান থেকে একটি বাসে করে ঢাকায় আসেন। পরে তারা খবর পান, আজিমপুর বাসস্ট্যান্ডে একটি বাসের ভেতর অচেতন অবস্থায় পড়ে আছেন আলমগীর। সেখান থেকে তাকে উদ্ধর করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তার সঙ্গে ৮ লাখ টাকা ছিল। সেই টাকা আর পাওয়া যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগে আনার পর আলমগীরকে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তার ৮ লাখ টাকা খোয়া গেছে বলে তিনি অভিযোগ করেছেন।

লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর মোরশেদ জানান, গাজীপুর থেকে ভিআইপি পরিবহনের একটি বাসে করে আসার পথে আসাদগেট এলাকায় বাসের ভেতর তাকে অচেতন অবস্থায় দেখতে পান অন্যান্য যাত্রীরা। পরে বাসটি সেখানে না থেমে আজিমপুর বাসস্ট্যান্ডে চলে আসে। পরে ভিকটিমকে উদ্ধারসহ বাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa