ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে হাতকড়াসহ পালানো আসামি ৮ ঘণ্টা পর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
ফরিদপুরে হাতকড়াসহ পালানো আসামি ৮ ঘণ্টা পর গ্রেফতার প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় হাজত থেকে কোর্টে চালান করার সময় পুলিশের গাড়ি থেকে হাতকড়াসহ মো. তুরাপ শেখ (৩২) নামে এক আসামি পালানোর ঘটনার ৮ ঘণ্টা পরে ফের গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. হেলাল উদ্দিন ভূইয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার তোরাপ শেখ উপজেলার তালমা ইউনিয়নের সদরবেরা গ্রামের রুস্তম শেখের ছেলে। তার বাড়ি কুমিল্লা হলেও তিনি নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন।

এর আগে রোববার (০২ অক্টোবর) বিকেলে সদরবেড়া থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়েছিল। এর আগেও তিনি একবার র‌্যাবের গাড়ি থেকে পালিয়েছিলেন বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার দুপুরে তোরাপকে ফরিদপুর কারাগারে পাঠানোর সময় তালমা সদরবেরা এ কে জুট মিলের সামনে পৌঁছালে সিএনজিচালিত আটো গাড়ি থেকে লাফ দিয়ে হাতে হ্যান্ডকাপ পরা অবস্থাতেই তিনি পালিয়ে যান। পরে ঘটনাটি ছড়িয়ে পড়ায় এবং পুলিশের তৎপরতায় এদিন রাতেই নগরকান্দার সদরবেরা এলাকার একটি আম বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে তকাকে থানা হাজতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।