ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভায় পররাষ্ট্রমন্ত্রী

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভায় পররাষ্ট্রমন্ত্রী

ঢাকা: বঙ্গবন্ধু ফাউন্ডেশন গ্রেটার ওয়াশিংটন ডিসি শাখার উদ্যোগে ভার্জিনিয়ার একটি হোটেলে আয়োজিত মতবিনিময় সভায় যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশের সভাপতি ড. এ কে আব্দুল মোমেন। অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী সেলিনা মোমেনও উপস্থিত ছিলেন।

সোমবার (৩ অক্টোবর) ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাস এ তথ্য জানায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রতিনিধিদলের সদস্য হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে পররাষ্ট্রমন্ত্রী এখন যুক্তরাষ্ট্র সফর করছেন।

সভায় প্রধান আলোচক ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, বাংলাদেশের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মশিউর মালেক এবং সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের গ্রেটার ওয়াশিংটন ডিসি শাখা সভাপতি আলাউদ্দিন আহমেদ।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, বাংলাদেশের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ ওসমানী, ফাউন্ডেশনের জার্মানি শাখা সভাপতি মো. ইউনুস খান এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের গ্রেটার ওয়াশিংটন ডিসি শাখার নেতা ড. জাহিদ হোসেন, খালেদা আকতার, সৈয়দ সানি ও অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান প্রমুখ।

সভায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয় এবং সংগঠনকে আরও শক্তিশালী করার ওপর গুরুত্বারোপ করা হয়।

পরে পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে একটি কেক কাটেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।