ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতকড়াসহ পুলিশের গাড়ি থেকে আসামির পলায়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
হাতকড়াসহ পুলিশের গাড়ি থেকে আসামির পলায়ন প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা থানায় হাজত থেকে কোর্টে চালান করার সময় তোরাপ শেখ (৩২) নামে এক আসামি পালিয়ে গেছে।

সোমবার (০৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে থানা থেকে পুলিশের গাড়িতে করে কোর্টে নেওয়ার সময় তিনি হ্যান্ডকাপসহ নেমে দৌঁড়ে পালিয়ে যান।

এর আগে রোববার (০২ অক্টোবর) বিকেলে সদরবেড়া থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়েছিল।

পালিয়ে যাওয়া আসামি তোরাপ কুমিল্লার রুস্তম শেখের ছেলে। তার বাড়ি কুমিল্লা হলেও তিনি নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন। এর আগেও তিনি একবার র‌্যাবের গাড়ি থেকে পালিয়েছিলেন বলে জানা গেছে।

এ ঘটনার পর সদরবেড়া গ্রামের ওয়ার্ড মেম্বার ও তোরাপের শ্বশুরবাড়ির লোকজনদের থানায় ডেকে এনে দ্রুত তাকে ফিরিয়ে আনার নির্দেশ দেওয়া হয়।

তবে ঘটনার সত্যতা নিশ্চিত করে তালমা ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, ঘটনাটির বিষয়ে পুলিশের কাছ থেকে খবর পেয়ে আমি ফিল্ডে নেমে তোরাপের সন্ধান করছি। ইতোমধ্যে তার একটি লোকেশনও পেয়েছি। তাকে খুজেঁ বের করতে প্রায় শতাধিক লোক মাঠে নামানো হয়েছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বাংলানিউজকে বলেন, আমরা তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি খুব দ্রুত তিনি ধরা পড়বেন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।