ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনার পূজামণ্ডপ পরিদর্শ করলেন আ.লীগ নেতা কামরুজ্জামান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
পাবনার পূজামণ্ডপ পরিদর্শ করলেন আ.লীগ নেতা কামরুজ্জামান

পাবনা: পাবনার সুজানগর উপজেলার আমিনপুরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য ও পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনের মনোনয়নপ্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান উজ্জ্বল।  

এ সময় তিনি শারদীয় দুর্গোৎসবের সপ্তমী দিনে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গেও মতবিনিময় করেন।

 

দ্বিতীয় দিনের মতো রোববার (২ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আমিনপুরের সাগরকান্দি ইউনিয়নের মুরারীপুরের হালদারবাড়ি কালিবাড়ী মন্দির, বারোয়ারী কালি মন্দির, পুদ্দারপাড়া সার্বজনীন মন্দির, গোবিন্দপুর পণ্ডিতবারি মন্দির, বাঘলপুর সার্বজনীন কালিবাড়ি মন্দির ও কুণ্ডুপাড়া বারোয়ারী দূর্গা মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন। এসময় তিনি হিন্দু নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে কামরুজ্জামান উজ্জ্বল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই হল অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়া। আজকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে সেই বাংলাদেশ এগিয়ে চলছে। উন্নয়নের সঙ্গে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে এবং আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।  

এসময় বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু, সাগরকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিন চোধুরী, সাগরকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জায়েদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার আহমেদ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।