ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

ঘাস কাটাকে কেন্দ্র করে নারীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
ঘাস কাটাকে কেন্দ্র করে নারীকে কুপিয়ে হত্যা

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় ছাগলের জন্য ঘাস কাটাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই নারীসহ তিনজন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা এলাকায় এ হামলার ঘটনায় একটি বসতঘরও ভাঙচুর করা হয়েছে বলে
অভিযোগ উঠেছে।

নিহত শুকরন বিবি (৫৫) ওই এলাকার ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। অপরদিকে সন্ত্রাসী হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু
হানিফকে (২২) বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শুকরনের ছেলে লিটন তালুকদার বলেন, একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগ তোলা হয় আমাদের বিরুদ্ধে। এ নিয়ে আমার বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সঙ্গে মঙ্গলবার বিকেলে বারেকের স্ত্রীসহ স্বজনদের বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জেরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসীদের এনে বুধবার রাতে আমাদের বসত ঘরে হামলা চালায়।

লিটন তালুকদারের দাবি হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে তার মা শুকরনকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করেন।

স্থানীয় ও নিহতের স্বজনদের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, ঘাস কাটা নিয়ে দুই দিন আগে একই গ্রামের সৌদি প্রবাসী বারেক বেপারীর স্ত্রী রিনা বেগমের সঙ্গে শুকুরনের ভাই দুলালের ঝগড়া হয়। এর জেরে রিনার মেয়ে জামাই নাসিরসহ কয়েকজন বুধবার বিকেলে দুলালের ওপর চড়াও হয়। এ সময় ভাইকে রক্ষা করতে এগিয়ে গেলে শুকুরনের মাথায় ধারালো অস্ত্রের আঘাত লাগে। এতে গুরুতর আহত শুকুরনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি আফজাল।  

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa