ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কয়রায় ত্রিপল মার্ডা‌রের তদন্তভার ডিবি থেকে পিবিআইতে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
কয়রায় ত্রিপল মার্ডা‌রের তদন্তভার ডিবি থেকে পিবিআইতে

খুলনা: চাঞ্চল্যকর খুলনার কয়রার বামিয়া গ্রামে ট্রিপল মার্ডার মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, কয়রা, খুলনার বিচারক দেলোয়ার হোসেন এ নির্দেশনা দেন।

 

বাদী নিহত হাবিবুল্লাহর মা মোছা. কহিনুর খানমের আবেদনের প্রেক্ষিতে মামলার তদন্ত পিবিআইকে দেওয়া হলো। বাদীপক্ষের আইনজীবী এসএম আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।  

বাদী অভিযোগ করেন, থানা পুলিশ ও ডিবির তদন্ত কর্মকর্তারা এখনও ঘটনাস্থলে এসে তার সাক্ষীর সাক্ষ্য নেওয়া বা হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেফতার করতে পারেনি।  

এদিকে এই হত্যা মামলায় আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি বাতিলের আবেদন করেছেন আসামি আব্দুর রশিদ এবং সাইফুল ইসলাম বাবলু। তারা জানিয়েছেন, জবরদস্তি করে ১৬৪ ধারায় তাদের জবানবন্দি নেওয়া হয়েছে, স্বেচ্ছায় জবানবন্দি দেননি। আবেদন গ্রহণ করে ৩০ অক্টোবর তাদের সশরীরে হাজির করে শুনানির দিন ধার্য করেন বাদী মোছা. কহিনুর খানমের আবেদনের প্রেক্ষিতে। বর্তমানে দু’জনেই কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, ২০২১ সালে ২৫ অক্টোবর রাতে হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি বেগম ও মেয়ে হাবিবা সুলতানা টুনিকে (১২) কুপিয়ে হত্যা করা হয়। পরদিন বাড়ির পাশে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার হয়। হত্যার ঘটনায় কয়রা থানায় ২৬ অক্টোবর মামলা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এমআরএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa