ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, নারীসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, নারীসহ গ্রেফতার ৪

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় বিজয় মিয়া (২৬) নামে এক ব্যক্তিকে হত্যার পর তার অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় নারীসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রায়পুরার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

পরে এদিন দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন।

গ্রেফতাররা হলেন- রায়পুরা উপজেলার বলবপুর এলাকার ধন মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (৩১), বীরগাও পূর্বপাড়ার মোসলেম মিয়ার ছেলে কাউছার (২৮), মো. সোলাইমানের ছেলে আলাল মিয়া (৩৫) ও বীরগাও কান্দাপাড়ার মো. আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল-আমিন জানান, গত শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে বিজয় তার বাসা থেকে অটোরিকশা নিয়ে চালানোর জন্য বের হন। এর পর থেকে তিনি অটোরিকশাসহ নিখোঁজ ছিলেন। পরে রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রায়পুরার মাহমুদনগর এলাকায় রায়পুরা থেকে নরসিংদীগামী পাঁকা রাস্তার দক্ষিণ পাশে একটি কলা বাগানের ভেতর বিজয় মিয়ার মরদেহ পাওয়া যায়। সেখানে তাকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে সিমেন্টের খুটির সঙ্গে বেধে রাখা হয়েছিল।

পরে এ ঘটনায় নিহতের মা মিনারা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করেন। তারপরে বিষয়টি নিয়ে ছায়া তদন্তে নামে গোয়েন্দা পুলিশ। এর পর গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে পৃথক অভিযান পরিচালনা করে মামলার ঘটনায় জড়িত রুবেল মিয়াকে মরজাল এলাকা থেকে এবং কাউছার ও আলাল মিয়াকে নীলক্ষা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের দেওয়া তথ্যে রুবেল ও আলাল মিয়ার আপন খালা রুবিয়া বেগমের বাড়ি থেকে ছিনতাইকৃত অটোরিকশার বডি, চারটি ব্যাটারি, চারটি চাকা ও বিভাটেকের বিভিন্ন অংশ এবং বিজয় মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।