ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকের ৭তলা থেকে লাফিয়ে পড়লেন রোগী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
ঢামেকের ৭তলা থেকে লাফিয়ে পড়লেন রোগী

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নতুন ভবনের সাততলা থেকে লাফিয়ে পড়ে রিয়াদুল ইসলাম রনি (২২) নামে এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছেন। তাকে মুমূর্ষু অবস্থায় জরুরি বিভাগের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের নতুন ভবনের সাততলা থেকে লাফ দেন তিনি। রিয়াদুল ইসলাম রনি নামের ওই যুবক চাঁদপুর সদর উপজেলার দুলাল ব্যাপারীর ছেলে।

ওই রোগীর এক স্বজন জানান, চাঁদপুর থেকে রনিকে গতকাল সোমবার ঢাকা মেডিক্যালের নতুন ভবনে ভর্তি করা হয়। তার মাথায় সমস্যা দেখা দিয়েছিল। নতুন ভবনের সাততলায় ৭০২ ওয়ার্ডে সে ভর্তি ছিল।

নতুন ভবনের ওয়ার্ড মাস্টার রিয়াজ জানান, রনি নামে হাসপাতালে ভর্তি এক রোগী সাততলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, রনির অবস্থা খুব খারাপ। চিকিৎসকরা জানিয়েছেন তিনি মৃত্যুশয্যায়!

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।