ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যৌতুক না পেয়ে স্ত্রীর ওপর পাশবিক নির্যাতনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
যৌতুক না পেয়ে স্ত্রীর ওপর পাশবিক নির্যাতনের অভিযোগ আহত লিমা।

বরিশাল: বরিশাল নগরের কাশিপুর দিয়াপাড়া এলাকায় যৌতুকের টাকা না পেয়ে এক গৃহবধূর ওপর স্বামীর পাশবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।  

নির্যাতনের শিকার গৃহবধূ লিমা আক্তারকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এ ঘটনায় বরিশাল নগরের বিমানবন্দর থানায় সোমবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাতে অভিযুক্ত স্বামীসহ দুইজনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আহতের মা মমতাজ বেগম।  

আহত লিমার মামা সৈয়দ রেজাউল করিম লিটু জানান, যৌতুকের টাকার জন্য গত ১৭ বছরের দাম্পত্য জীবনে প্রায়ই স্ত্রীকে নির্যাতন করে আসছিলেন তার মাদকাসক্ত স্বামী মো. লিটন। রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে আবারও মারধর করেন মো. লিটন। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে লিমার মুখমণ্ডল কুপিয়ে জখম করেন লিটন। খবর পেয়ে এদিন রাত ২টার দিকে আহত লিমাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা। এ ঘটনায় লিমার মা মমতাজ বেগম বাদী হয়ে সোমবার রাতে নগরের বিমানবন্দর থানায় লিটনসহ দুইজনের নামে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটনের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, লিমার মা একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন। ভুল হওয়ায় সংশোধন করে দেওয়ার জন্য আবার অভিযোগ ফেরত নিয়েছেন। তারা লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেবে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad