ঢাকা, বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

জীবননগর সীমান্ত থেকে ৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
জীবননগর সীমান্ত থেকে ৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার গয়েশপুর সীমান্ত থেকে চারটি স্বর্ণের বারসহ তাজমুল হোসেন (৩০) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।  

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জেলার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের জাকামোল্লা ব্রিকস নামে একটি ইটভাটার কাছ থেকে তাকে আটক করা হয়।

 

আটক তাজমুল হোসেন জেলার জীবননগর উপজেলার গোয়ালপাড়া গ্রামের সখের আলীর ছেলে।  

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহেশপুর ৫৮ ব্যাটালিয়ন থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বর্ণ পাচারের জন্য সীমান্তের শূন্য লাইন থেকে দেড় কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে গয়েশপুর গ্রামের জাকামোল্লা ইটভাটার দক্ষিণ-পশ্চিম পাশের পাকা রাস্তায় স্বর্ণ চোরা কারবারীরা অবস্থান করছিলেন। খবর পেয়ে বিজিবির গয়েশপুর বিওপির টহলদল সেখানে অভিযান চালিয়ে চারটি সোনার বারসহ তাজমুল হোসেনকে আটক করে। তবে এসময় তার সঙ্গী মজিদ মণ্ডল পালিয়ে গেছেন। জব্দ করা চারটি স্বর্ণের বারের ওজন ৪৪৯.৫৩ গ্রাম।  

এতে আরও জানানো হয়, আটক তাজমুল হোসেন ও পলাতক মজিদ মণ্ডলের নামে মামলা করা হয়েছে। তাজমুলকে জীবননগর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa